তিন রাশির পুরুষদের প্রতি মহিলারা বেশি আকৃষ্ট হন একজন মানুষের চারিত্রিক বৈশিষ্ট্য, ভাললাগা- খা’রাপলাগা, এবং তাঁর ব্যক্তিত্ব কেমন হবে তার অনেকটাই জানা যায় তাঁর রাশিফল থেকে।

তব একজন নারী সর্বদাই চান যে, তাঁর মনের মানুষটি যেন তাঁকে খুব যত্নে রাখে এবং ভালওবােস। তাই পুরুষ হোক বা নারী, যেকোনও মানুষেরই এমন কিছু ব্যক্তিগত বৈশিষ্ট থাকে যার দ্বারা সহ’জেই আকৃষ্ট হওয়া যায়।

তবে ঠিক কোন গুণে অন্যকে আকৃষ্ট করা যায় তা ব্যাখ্যা করা সম্ভব নয়। তবে জ্যোতিষশাস্ত্র মতে নিজের প্রতি অন্যের দৃষ্টি আকর্ষণ করার ক্ষমতাটি কিন্তু নিহিত থাকে। রইল এমন তিনটি রাশির পুরুষের খোঁজ, যাঁদের প্রতি মহিলারা খুব সহ’জেই আকৃষ্ট হয়।

১) মিথুন রাশি : মিথুন রাশির জাতকরা নিজ গুণ ও ব্যক্তিত্বের জেরে খুব সহ’জেই মেয়েদের কাছে জনপ্রিয় হয়ে উঠতে পারেন। মিথুন রাশির পুরুষরা সহ’জাতভাবেই খুব রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন। আর এই কারণেই মহিলারা খুব সহ’জেই এঁদের প্রেমে পড়ে যান। মহিলাদের সঙ্গে ঠিক কী’ভাবে কথা বলতে হয় তা মিথুন রাশির পুরুষরা খুব ভাল করেই জানেন।

২) সিংহ রাশি : সিংহ রাশির পুরুষরা সত্যিকারেরই পুরুষ সিংহ। এরা একদিকে যেমন খুব ভালো মনের মানুষ হন, তেমনই এঁরা খুবই রোমান্টিক প্রকৃতির হয়ে থাকেন। শুধু তাই নয়, এই রাশির পুরুষরা খুব সহ’জেই মেয়েদের মনে প্রভাব বিস্তার করতে পারে। নিজেদের ব্যক্তিত্বের গুণেই এই রাশির পুরুষরা খুব সহ’জেই মেয়েদের ওপর প্রভাব বিস্তার করতে পারে।

৩) তুলা রাশি : তুলা রাশির পুরুষদের ভিড়ের মধ্যে থেকে আলাদা করে চিহ্নিত করা যায়। তাঁদের কথা বলা বা অন্যের সঙ্গে মত আদান-প্রদানের ক্ষেত্রে একটা নিজস্বতার ছাপ রাখেন। আর সেই কারণেই এই রাশির পুরুষের প্রতি সহ’জে আকৃষ্ট হন মেয়েরা। শুধু তাই নয়, এই রাশির পুরুষরা নিজের জীবনের সঙ্গে সবকিছুই খুব ভালরকমভাবে ব্যালান্স করে চলতে পারেন। আর সেই কারণেই এই রাশির পুরুষরা মহিলাদের কাছে অনেক বেশি বিশ্বা’সযোগ্য হয়ে ওঠেন।